আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে দপ্তরীর বিরুদ্ধে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার উটমা এলাকায় স্কুল দপ্তরীর বিরুদ্ধে পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার ওই ছাত্রীর মা থানায় দপ্তরীর বিরুদ্ধে ধর্ষন মামলা করেছেন।

ধর্ষিত স্কুল ছাত্রীর মা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের উটমা গ্রামের শহীদুল্লাহ মিয়ার ছেলে ও স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী হিসেবে চাকুরি করেন স্বপন মিয়া। গত মঙ্গলবার ওই স্কুলে পঞ্চম শ্রেনীতে পড়–য়া তার মেয়ে টয়লেটে ভেতরে প্রবেশ করার পর স্বপন মিয়া জোরপূর্বক ভেতরে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করে। লম্পট দপ্তরী ওই ছাত্রীকে ঘটনাটি কাউকে না বলতে হত্যাসহ নানা ধরনের ভয়ভীতি দেখায়। এ ঘটনার পর ওই ছাত্রী দুই দিন ধরে অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার তার মা জানতে চাইলে বিষয়টি তার মাকে জানায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নিলুফার ইয়াসমিন জানান, দপ্তরি স্বপন মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা শিক্ষা অফিসে বিষয়টি জানানো হয়েছে। সহকারী শিক্ষা কর্মকর্তা তাছলিমা আক্তার বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে আসেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ঘটনার সাথে জড়িত আসামী স্বপনকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ